বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | নিখোঁজের একবছর পর রাজস্থান থেকে উদ্ধার মুর্শিদাবাদের চার বাসিন্দা, অপহরণের অভিযোগে গ্রেপ্তার ১

Pallabi Ghosh | ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৪ : ৩৭Pallabi Ghosh


আজকাল ওয়েবডেস্ক: মুর্শিদাবাদের সুতি থানার প্রত্যন্ত গ্রাম হিলোরা থেকে নিখোঁজ হয়ে যাওয়ার প্রায় এক বছর এক মাস পর খোঁজ মিলল মা ও তিন মেয়ের। মুর্শিদাবাদ জেলার জঙ্গিপুর পুলিশ জেলার অন্তর্গত আহিরণ ফাঁড়ির পুলিশ নিখোঁজ হয়ে যাওয়া একই পরিবারের ৪ সদস্যকে রাজস্থান থেকে উদ্ধার করে বুধবার রাতে মুর্শিদাবাদ জেলাতে নিয়ে এসেছে। 

 

জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, 'একই পরিবারের ৪ সদস্যকে অপহরণ করার অভিযোগে বিশ্বজিৎ চক্রবর্তী নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার হওয়া মহিলাদের গোপন জবানবন্দি নথিভুক্ত করার জন্য তাদের আদালতে পেশ করা হবে। এরপর আদালতের নির্দেশ অনুযায়ী পরবর্তী পদক্ষেপ করা হবে।' 

 

পুলিশ সূত্রে জানা গেছে, হিলোরা গ্রামের বাসিন্দা পেশায় মিষ্টি ব্যবসায়ী কর্ণ ঘোষের স্ত্রী সান্তনা ঘোষ ২০২৩ সালের আগস্ট মাসের ১ তারিখ থেকে তিন নাবালিকা মেয়ের সাথে হঠাৎই নিখোঁজ হয়ে যান। এই ঘটনার পর কর্ণ ঘোষ জনৈক বিশ্বজিৎ চক্রবর্তী নামে বীরভূমের পাইকর থানার অন্তর্গত জাজিগ্রামের এক বাসিন্দার বিরুদ্ধে নিজের স্ত্রী এবং কন্যা সন্তানকে অপহরণের অভিযোগ দায়ের করেন। 

 

সূত্রের খবর কর্ণের দোকানের পাশে বিশ্বজিতের টিভি সারাই করার দোকান ছিল। সেই সূত্রে বিশ্বজিতের নিয়মিত কর্ণের বাড়িতে যাতায়াত ছিল। অভিযোগ সেই সুযোগ কাজে লাগিয়ে কর্ণ, সান্তনা এবং তাঁর তিন নাবালিকা মেয়েকে নিয়ে মুর্শিদাবাদ ছেড়ে রাজস্থানে চলে যায়। বীরভূমে অভিযুক্ত বিশ্বজিতের স্ত্রী সহ পরিবারের বাকি সদস্যরা থাকেন।  

 

এরপর বিশ্বজিৎ, সান্তনা এবং তার তিন মেয়েকে নিয়ে গত প্রায় এক বছর ধরে রাজস্থানের জয়সলমেরে একটি বাড়ি ভাড়া করে থাকছিল। সেখানে তারা সব্জি বিক্রির ব্যবসাও শুরু করেছিল বলে জানা গেছে। 

 

পুলিশ সূত্রে খবর, কর্ণের লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বিশ্বজিতের বিরুদ্ধে আইপিসি-র ৩৬৩ ৩৬৪ এবং ৩৬৫ ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করে পুলিশ। এরপর পুলিশ নিখোঁজ ব্যাক্তিদের মোবাইল ফোন টাওয়ার লোকেশন করে জানতে পারে তারা রাজস্থানে রয়েছে। 

 

সম্প্রতি সুতি থানার অন্তর্গত আহিরণ ফাঁড়ির পুলিশের একটি বিশেষ দল রাজস্থানে পৌঁছয়। সেখানে স্থানীয় পুলিশের সহযোগিতা নিয়ে উদ্ধার করা হয় সান্তনা এবং তাঁর তিন নাবালিকা মেয়েকে। গ্রেপ্তার করা হয় অপহরণে অভিযুক্ত বিশ্বজিৎ চক্রবর্তীকে। যদিও মুর্শিদাবাদের ফিরে এসে আজ 'অপহৃতা' সান্তনা ঘোষ জানিয়েছেন, 'আমার স্বামী মেয়েদের এবং আমার উপর প্রচণ্ড অত্যাচার করত। একাধিকবার এই নিয়ে অভিযোগ দায়ের হয়েছে, কাউন্সিলিং হয়েছে। আমরা আদালতের সবকিছুই জানাব।' 


#Murshidabad #Rajasthan #West Bengal #Missing



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

উল্টে গেল স্পিডবোট, ক্রমশই তলিয়ে যাচ্ছিলাম, নদী থেকে উঠে জানালেন সাংসদ...

বাতিল সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন

এবার কিন্তু নামগুলো মুখ্যমন্ত্রীকে জানাব, হুঁশিয়ারি জেলা সভাধিপতির...

সাত ব্লকের ৩৫ গ্রাম পঞ্চায়েত জলের তলায়, মুখ্যমন্ত্রী এলেন, প্রধানমন্ত্রী কোথায়? : বেচারাম মান্না...

মুর্শিদাবাদে বন্যা পরিস্থিতির অবনতি, বন্যার জলে ডুবে নিখোঁজ এক ...

টানা বর্ষণে বন্যা পরিস্থিতি, ত্রাণ শিবিরে যাওয়ার পথেই কি ডুবে গেল নাবালিকা? মর্মান্তিক পরিণতি...

নীলকন্ঠের দেখা মিলল চাঁদখালিতে

শুঁড় উঁচিয়ে আশীর্বাদ করল গজরাজ, বিশ্বকর্মা আরাধনার দিনেই  বিশেষ পুজো পেল কাবেরী, ফুলমতিরা...

প্রেমে প্রত্যাখান, চলন্ত বাসে কুপিয়ে খুন নাবালিকাকে...

সাহাগঞ্জের গণপ্রহারের ঘটনায় গ্রেপ্তার তিন

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...



সোশ্যাল মিডিয়া



09 24